• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন |
  • English Version

শেখ হাসিনার নির্দেশে বোরো ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিতে মাঠে নেমেছে স্বেচ্ছাসেবক লীগ

শেখ হাসিনার নির্দেশে বোরো ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিতে মাঠে নেমেছে স্বেচ্ছাসেবক লীগ

নিজস্ব প্রতিনিধি:

শুক্রবার (২৮ এপ্রিল) সকালে মুন্সিগঞ্জের আঁড়িয়াল বিলে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী বোরো ধান কাটায় অংশ নেয়। এসময় কৃষকের ১৫ শতক জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেয় স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা! শ্রমিক সংকটে ধান কাটায় দুশ্চিন্তায় থাকা কৃষক জিল্লু মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও স্বেচ্ছাসেবক লীগকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু বলেন এ মাসে তীব্র গরম, ঝড় বৃষ্টি সহ নানা কারণে শ্রমিক সংকট দেখা দিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আমরা সকল নেতাকর্মীকে নির্দেশনা দিয়েছি যেখানে শ্রমিক পাওয়া যাবে না সেখানে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিবে।
সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন আমাদের একমাত্র বাতিঘর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ইতিমধ্যে সারাদেশের নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছি, সে মোতাবেক সারাদেশে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিতে কাজ শুরু করেছে! তিনি আরও বলেন আমরা রাজনীতি করি মানুষের জন্য! তাই আমরা মানুষের জন্য কাজ করে যাচ্ছি। তিনি সকলের নিকট মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া চান। ধানকাটা শেষে দুই শত কৃষকের মাঝে গামছা ও লুঙ্গি বিতরণ করে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ।

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন, আনোয়ারুল আজিম সাদেক, উপদেষ্টা মণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, শাহ্ জালাল মুকুল, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম বাবু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কোবাদ হোসেন, মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আল মাহমুদ বাবু, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম পিন্টু, শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জহিরুল ইসলাম নিশাত শিকদার, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ খান মুন সহ কেন্দ্রীয় ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।